Thursday, December 12, 2013

তোমাকে ভালবাসি



তোমাকে ভালবাসি

লেখাঃ আশিকুল ইসলাম

সখি তুমি বুঝলেনাতো কেন আমি কাঁদি
তোমায় ভালবেসে আমি হলাম অপরাধি
জীবন দিতে পারি আমি সখি তোমার জন্য
তুমি আমায় মন দিয়েছো তাইতো আমি ধন্য
তোমার ভালবাসায় আমি হাতে পেলাম স্বর্গ
স্রষ্টাকে তাই স্রদ্ধা জানাই দিয়ে প্রেমের অর্ঘ
বিশ্ব সেরা রুপ চেহারা তোমার প্রতি অঙ্গে
তোমার রুপের নেই তুলনা অন্য কারো সঙ্গে
তিলের শোভা মনো লোভা লক্ষ তারার হার
তাইতো আমার মনে ইচ্ছে তোমায় নিয়ে ঘর বাধার
তোমার সখি হলে ক্ষতি আমার কাছে ডাকব না
একদিন আমার কথা পড়বে মনে
যেদিন আমি থাকব না
স্বপন ভেঙে গভীর রাতে উঠবে তুমি চমকে
আমার কথা ভেবেই তোমার উঠবে বুক ছমকে
সবকিছুঁই থাকবে সখি শিশির ভেজা রাত্রি
থাকবে তুমি, থাকবে না এই মরন পথের যাত্রি
তোমার সখার সাথে যেদিন হবে কারা-বন্ধ
আমার মত দুঃখ পেয়ে চাইবে জীবন টা করতে অন্ধ
তোমায় দেখে কত পথিক করবে রাস্তা ভুল
আমার বুকে তোমার মুখের তিলের একটা মাত্র ফুল

মোবাইলঃ ০১৭৩৪৬৬৬৬৬৭
ashikuli@ymail.com

No comments:

Post a Comment

ব্লগ অনুবাদক